May 19, 2024, 2:18 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
বাগমারায় চাঁদাবাজি করতে গিয়ে জনতার হাতে গণধোলাইয়ের শিকার দুই ভুয়া সাংবাদিক কেশরহাটে ভোক্তা অধিকারের অভিযান তিন প্রতিষ্ঠানকে জরিমানা কেশরহাটে A+ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান এই চৌকি নাকি ছাগল রাখার চৌকি! এটাতে নাকি মানুষ ঘুমায় না! আসলে কি তাই! ভোটের সমীকরণে এগিয়ে অধ্যাপক সইদুল হক নাসিরনগর পাবলিক লাইব্রেরিতে সর্বোচ্চ বই পড়ুয়াদের মাঝে পুরস্কার প্রদান নাসিরনগরে আফ্রিকান মাগুর ও জাটকা জব্দ করে মাদ্রাসায় বিতরণ মোহনপুরে দীর্ঘদিন দখলে থাকা তিনটি খাসপুকুর উন্মুক্ত করলেন ইউএনও এসএসসি পরীক্ষায় পাস করল মা ও মেয়ে মোহনপুরে বীর মুক্তিযোদ্ধা আয়নাল হকের দাফন সম্পন্ন
রাজশাহীতে বন্ধু মহল পরিবারের ইফতার মাহফিল অনুষ্ঠিত

রাজশাহীতে বন্ধু মহল পরিবারের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীতে বন্ধু মহল পরিবারের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে রাজশাহী মহানগরীর প্রায় তিন শতাধিক বন্ধুদের নিয়ে ইফতার, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৬ এপ্রিল শনিবার বিকেলে বন্ধু ফরহাদ হোসেন আদনান,সাখাওয়াত হোসেন,জাবেদ আলী,রাজিব ,আকতারুল হাসান অপু,মো: নুরে ইসলাম মিলন, রাশেল,সুরুজ আলীর উদ্যোগে ও সকল বন্ধুদের সহযোগীতায় পিঁপড়া আপ্যায়ন এন্ড কনভেনশন সেন্টারে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে রাজশাহী জেলা ও মহানগরের প্রায় তিন শতাধিক বন্ধুবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় সকল বন্ধুরা বলেন,মানুষে মানুষে পারস্পরিক এক বিশেষ হৃদ্যতার নাম হচ্ছে বন্ধুত্ব, যা মানুষের একাকিত্ব দূর করে, সুখে-দুঃখে একে অন্যের পাশে থাকার এক গভীর বন্ধন তৈরি করে।
বন্ধু মানে নিছক আড্ডার সঙ্গী হওয়া নয়, বরং বন্ধুর খুশিতে খুশি হওয়া, বন্ধুর দুঃখের সঙ্গী হওয়া। বন্ধুর বন্ধুর পথে পথচলার চালিকা শক্তি হওয়া। বন্ধুকে সফলতার পথে এগিয়ে দেওয়া। আর আমাদের বন্ধুত্ব সারা জীবন এমন থাকবে বলে ব্যাক্ত করেন তারা।

ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে মুসলিম উম্মাহসহ দেশ ও জাতির কল্যাণ, সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে প্রবাসী বন্ধুদের জন্য বিশেষ দোয়া-মোনাজাত করেন বন্ধু মেহেদি হাসান মুন।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com